Logo
নোটিশ :
দেশের সকল জেলা-উপজেলা-থানা,পৌরসভা,বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ পর্যায় সংবাদকর্মী আবশ্যক । প্রচারেই প্রসার, সীমিত খরচে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেন আমাদের পত্রিকায় । যোগাযোগ: 019 79 91 08 65 ।
সংবাদ শিরনাম :
ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার  হিজলায় বিক্ষুব্ধ জনতার ধাওয়ায় পংকজ নাথ’র দৌড়! ঠাকুরগাঁওয়ে বিষ্ণুর প্রতিকৃতি সম্বলিত টেরাকোটার মূর্তি উদ্ধার ঠাকুরগাঁওয়ে দৈনিক প্রতিদিনের উত্তরবঙ্গ পত্রিকার ঈদ পুনর্মিলনী শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মানববন্ধন মেহেন্দিগঞ্জে অটো ও নসিমনের মুখোমুখী সংঘর্ষ আহত ২ ভোলায় সাংসদ পংকজের অনুসারী ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক সংবাদকর্মী থেকে ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র আ’লীগের বন্যা, ফল বর্জণ বিএনপির রুহিয়ায় গৃহবধূর শরীর ঝলসে দিলেন শাশুড়ি-ননদ
ধর্ষণ-হত্যার বিচারে আইনের কঠোর বাস্তবায়ন প্রয়োজন

ধর্ষণ-হত্যার বিচারে আইনের কঠোর বাস্তবায়ন প্রয়োজন

মাননীয় প্রধানমন্ত্রী!
আপনি সাধারণ জনগণের আশা-ভরসার আশ্রয় স্থল। আপনি সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে প্রাণের বাংলাদেশ থেকে সন্ত্রাস মাদক নির্মূলে সচেষ্ট হয়েছেন।

তেমনি বাংলার মানুষ আপনার কাছে ধর্ষণের কঠোর এবং কঠিন শাস্তির দাবি করে। আইনের কঠোর বাস্তবায়ন না হলে ধর্ষণ নামক অসামাজিক অমানবিক ব্যাধি দিন দিন বাড়তেই থাকবে।

তাই সময় থাকতে হিংস্র জঘন্য এই ব্যাধি থেকে সমাজকে মুক্ত করতে আইনের কঠোর বাস্তবায়ন একান্ত ভাবেই জরুরি।

১৮ কোটি মানুষের অভিভাবক, দেশ রত্ন, মানবতার জননী, আপনি সদয় দৃষ্টি দিলেই কেবল এই ভয়াবহ অপরাধ সমাজ থেকে নির্মূল করা সম্ভব।
টাকার জোরে, আইনের ফাঁক গলিয়ে কোন অপরাধী যেন বাঁচতে না পারে নুসরাত হত্যার মতো প্রত্যেকটি ধর্ষণ-হত্যার বিচার জনগন দেখতে চায়।

সমাজ থেকে ধর্ষণ নামক জঘন্য ঘৃণিত অপরাধ দূর করার জন্য আইনের কঠোর বাস্তবায়ন এবং ধর্ষণের দ্রুত বিচার ব্যবস্থা না করলে দিন দিন এই অপরাধ সমাজে আরো বাড়তে থাকবে।
তাই সন্ত্রাস মাদক ক্যাসিনোর মত, ধর্ষণ-হত্যা বিচারে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা এখন সময়ের দাবি।

আব্দুল্লাহ আল মামুন
প্রধান সম্পাদক ও প্রকাশক
যাযাবর২৪.কম (অনলাইন নিউজ পোর্টাল)
thejajabor24@gmail.com

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *