Logo
নোটিশ :
দেশের সকল জেলা-উপজেলা-থানা,পৌরসভা,বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ পর্যায় সংবাদকর্মী আবশ্যক । প্রচারেই প্রসার, সীমিত খরচে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেন আমাদের পত্রিকায় । যোগাযোগ: 019 79 91 08 65 ।
সংবাদ শিরনাম :
মির্জাগঞ্জ উপজেলার ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় পদেক্ষপ গ্রহণের নির্দেশ ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার  হিজলায় বিক্ষুব্ধ জনতার ধাওয়ায় পংকজ নাথ’র দৌড়! ঠাকুরগাঁওয়ে বিষ্ণুর প্রতিকৃতি সম্বলিত টেরাকোটার মূর্তি উদ্ধার ঠাকুরগাঁওয়ে দৈনিক প্রতিদিনের উত্তরবঙ্গ পত্রিকার ঈদ পুনর্মিলনী শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মানববন্ধন মেহেন্দিগঞ্জে অটো ও নসিমনের মুখোমুখী সংঘর্ষ আহত ২ ভোলায় সাংসদ পংকজের অনুসারী ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক সংবাদকর্মী থেকে ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র আ’লীগের বন্যা, ফল বর্জণ বিএনপির
স্বপন মেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

স্বপন মেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রায়হান হোসাইন মান্না,(সিলেট) প্রতিনিধি:
বিগত ৪ জুন দালাল নিরঞ্জনের নেতৃত্বে সিলেট প্রতিদিন২৪ অনলাইন থেকে ওসমানী নগররে ইউ/পি সদস্য স্বপন আহমেদের বিরুদ্ধে ফুসে উঠেছে এলাকাবাসী।

এক প্রতিবাদ লিপিতে ২নং সাদিপুর ইউ/পি এর ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার স্বপন আহমেদ বলেন, সত্য গোপন করে এবং যথার্থতা যাচাই না করে আমার সম্পর্কে নিরঞ্জন ধরের আইডি থেকে লাইভের মাধ্যমে ও নিরঞ্জনের নেতৃত্বে সিলেট প্রতিদিন২৪ অনলাইন পত্রিকা থেকে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমাকে আন্তর্জাতিক ভাবে হেয় প্রতিপন্ন করেছে এবং আমার সম্মানহানি করা হয়েছে। আমাকে কেন সার ও বীজ আত্মসাতকারী বলে সংবাদ প্রকাশ করা হলো?

স্বপন আহমেদ মেম্বার সার ও বীজ বিষয় নিয়ে বলেন, আমি ২০১৬ সালের নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি হই। অত্যান্ত পরিতালের বিষয় যে, ২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর থেকেই দালাল নিরঞ্জন সহ একটি কুচক্র দল আমার পিছনে লেগে আছে। এমনকি ১নং ওয়ার্ডে এক মাডার মামলায় আমাকে আসামি করা হয়। মামলাটি তদন্ত শেষে অফিসার ইনচার্জ, ওসমানীনগর থানা মহোদয় আমাকে এই মামলা থেকে অব্যাহতি প্রদান করিয়া বিজ্ঞ আদালতে চার্জসিট প্রেরণ করেন। এতে আমার সম্মানহানি ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হই।

৪ বছর ধরে সরকার কর্তৃক ত্রাণ বিতরণ ও ইউ/পি এর বিভিন্ন প্রজেক্টের কাজর্কম সততার সহিত চালিয়ে যাইতেছি। আমার জানা মতে আমি কোন অবৈধ কাজের জড়িত নহে।

বিগত ৪/৫ রমজানে কৃষি অফিসের মাধ্যমে আমার ওয়ার্ডে ৭ জন কৃষককে সার ও বীজ পাওয়ার জন্য নাম দেই। কৃষি অফিস থেকে তাঁরা ৭জন কৃষকের দল থেকে ২ জন শাহিন আহমেদ ও রাহেল মিয়ার মাধ্যমে ৭জন কৃষকের সার ও বীজ সমজাইয়া দেন। তাদের গ্রামে অতিরিক্ত পানি থাকায় ৭ জন কৃষক মিলিত হয়ে উক্ত সার ও বীজ চাতলপাড় কাজল মিয়ার মার্কেটে একটি ঘরে রাখেন।

কিন্তু হঠাৎ সার ও বীজ রাখা ঘরে নিরঞ্জনের নেতৃত্বে একটি কুচক্র দল ষড়যন্ত্র করে এই সাজানো নাটক তৈরী করেছে তারা। অত্যন্ত দুখের সাথে বলতে হচ্ছে, কৃষি অফিস থেকে আমাকে শুধু গরীব কৃষকের নাম দেওয়ার জন্য বলা হয়েছিলো তবে বন্টনের জন্য কৃষি অফিস থেকে ৭ জন কৃষকের সার ও বীজ শাহিন ও রাহেলের কাছে দেওয়া হয়েছিলো।

স্বপন আহমেদ মেম্বার আরো বলেন, আমি মনে করছি আত্মসাৎ শব্দের অপব্যবহার করে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। কোন ব্যক্তি দোষী সাব্যস্ত হওয়ার আগ পর্যন্ত কাউকে এই কথা বলার কোন সুযোগ নাই। ভিত্তহীন কিছু সাজানো তথ্য নিয়ে আমাকেও আমার পরিবারের এবং আমার কর্মস্থলের সামাজিক ভাবে মানহানি করা হয়েছে।

এ বিষয়ে নিয়ে ২নং সাদিপুর ইউ/পি এর বর্তমান চেয়ারম্যান হাজী আব্দুর রব সাদিপুর বার্তা লাইভ পেইজ থেকে গত ১১ জুন বলেন এসব কিছু ভিত্তিহীন, বানোয়াট ও সাজানো কাহিনী বলে মন্তব্য করেন। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এই তথ্য যোগাড় এবং সরবারহ করেছে এক কুচক্র দল দালাল নিরঞ্জনের নেতৃত্বে আমাকে ও আমার পরিবারকে বিপদে ফেলার জন্য ষড়যন্ত্র করে এই সাজানো নাটক করেছে তারা।
তাই আমি বাদী হয়ে বিগত ৭ জুন তারিখে ওসমানীনগর থানায় কুচক্র দলের প্রধান নেতৃত্ব দাতা দালাল নিরঞ্জনের বিরুদ্ধে এক খানা অভিযোগ দাখিল করেছি। আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আকুল আবেদন সুষ্ঠু তদন্ত সাক্ষেপে আসামি দালাল নিরঞ্জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

অনলাইন সিলেট প্রতিদিন ২৪ পত্রিকার সম্পাদক সাহেবের দৃষ্টি আকর্ষণ করছি, আমাকে আত্মসাতকারী বলে সংবাদ প্রকাশ কতটুকু যুক্তিযুক্ত তা বিবেচনার জন্য অনুরোধ রইলো এবং আমার বিরুদ্ধে এই সাজানো মিথ্যা অপপ্রচার ও মিথ্যা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *