Logo
নোটিশ :
দেশের সকল জেলা-উপজেলা-থানা,পৌরসভা,বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ পর্যায় সংবাদকর্মী আবশ্যক । প্রচারেই প্রসার, সীমিত খরচে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেন আমাদের পত্রিকায় । যোগাযোগ: 019 79 91 08 65 ।
সংবাদ শিরনাম :
নান্দাইলে তারুণ্য আর্তসেবা ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন’ হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে কুরবানির মাংস বিতরণ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মগধরা চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেনের বাহুবলে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৩ জন নিহত বাহুবল-চুনারুঘাটের সীমান্ত এলাকার খোয়াই নদী থেকে ঝুলন্ত লাশ উদ্ধার “০৪ বছর ধরে একই গল্প শুনে আসছি, ব্রিজ ঠিক করা হবে: গ্রামবাসী” শেরপুর জেলা হাবিপ্রবিয়ানদের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী ও ঔষধ বিতরণ হাসানুজ্জামান জিল্লুর ঈদ শুভেচ্ছা নৌবাহীনি কন্টিনজেন্ট সন্দ্বীপ কতুক পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১০০ পরিবারের মাঝে ত্রান বিতরন বাহুবলে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ
পটুয়াখালী জেলার সংস্কৃতিসেবীদের মাঝে আজ মাননীয় প্রধানমন্ত্রীর এককালীন আর্থিক সহায়তা প্রদান

পটুয়াখালী জেলার সংস্কৃতিসেবীদের মাঝে আজ মাননীয় প্রধানমন্ত্রীর এককালীন আর্থিক সহায়তা প্রদান

পটু্য়াখালী প্রতিনিধি:

চলমান করোনা পরিস্থিতিতে অসচ্ছল হয়ে পড়া পটুয়াখালী জেলার সংস্কৃতিসেবীদের মাঝে আজ মাননীয় প্রধানমন্ত্রীর এককালীন আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এবং সভাপতিত্ব করেন জনাব মোঃ হেমায়েত উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী আলমগীর, সভাপতি, জেলা আওয়ামী লীগ, পটুয়াখালী; জনাব আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, পটুয়াখালী; জনাব মহিউদ্দিন আহম্মেদ, মেয়র, পটুয়াখালী পৌরসভা; জনাব অ্যাডভােকেট গােলাম সরােয়ার, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, পটুয়াখালী; জনাব কাজী কামরুজ্জামান, কালচারাল অফিসার, জেলা শিল্পকলা একাডেমি, পটুয়াখালী; জেলার সাংস্কৃতিক কর্মীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতির ভয়াবহতা অনুধাবন করে সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ করেন। একই সাথে তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, করোনা পরিস্থিতি সম্পর্কে জনগণকে সচেতনতা করার ক্ষেত্রে সাংস্কৃতিক কর্মীবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *