Logo
নোটিশ :
দেশের সকল জেলা-উপজেলা-থানা,পৌরসভা,বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ পর্যায় সংবাদকর্মী আবশ্যক । প্রচারেই প্রসার, সীমিত খরচে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেন আমাদের পত্রিকায় । যোগাযোগ: 019 79 91 08 65 ।
সংবাদ শিরনাম :
পুলিশি সেবা পৌঁছে দিতে এএসপির অভিনব পদ্ধতি

পুলিশি সেবা পৌঁছে দিতে এএসপির অভিনব পদ্ধতি

 

নাছির উদ্দীন জিহান, বাহুবল: হবিগঞ্জ জেলার বাহুবল-নবিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জনাব পারভেজ আলম চৌধুরী পুলিশি সেবা প্রান্তিক মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে এক অভিনব পদ্ধতি অবলম্বন করেন। তিনি উদ্ভাবন করেন “এএসপি’র চেম্বার।”

গ্রামের সহজ-সরল মানুষজন অনেক সময় ভয়ে বা সামাজিক বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে পুলিশি সেবা থেকে থাকেন মাহরুম, এমন সহজ-সরল মানুষদের অভিযোগ সম্পর্কে জানতে ও তাৎক্ষণিক পুলিশি সেবা সহ আইনি সহায়তা প্রদান করতে তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নে স্থাপন করেছেন “এএসপি’র চেম্বার।” এখন থেকে তিনি স্থাপিত প্রতিটি চেম্বারে সপ্তাহে একদিন করে অফিস করবেন ও জনসাধারণের অভিযোগ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

আজ (৩ জানুয়ারি ২০২১) রবিবার সকাল ১১ ঘটিকায় বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন কমপ্লেক্সে “এএসপি’র চেম্বার” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। “এএসপি’র চেম্বার” এর উদ্বোধন উপলক্ষে মিরপুর ইউনিয়ন কমপ্লেক্সে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন চেয়ারম্যান সাইফুদ্দীন লিয়াকত, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার জনাব পারভেজ আলম চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আসকার আলী, আব্দুল কুদ্দুছ, এম শামসুদ্দীন, শামীম আহমদ সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *