Logo
নোটিশ :
দেশের সকল জেলা-উপজেলা-থানা,পৌরসভা,বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ পর্যায় সংবাদকর্মী আবশ্যক । প্রচারেই প্রসার, সীমিত খরচে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেন আমাদের পত্রিকায় । যোগাযোগ: 019 79 91 08 65 ।
সংবাদ শিরনাম :
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার  হিজলায় বিক্ষুব্ধ জনতার ধাওয়ায় পংকজ নাথ’র দৌড়! ঠাকুরগাঁওয়ে বিষ্ণুর প্রতিকৃতি সম্বলিত টেরাকোটার মূর্তি উদ্ধার ঠাকুরগাঁওয়ে দৈনিক প্রতিদিনের উত্তরবঙ্গ পত্রিকার ঈদ পুনর্মিলনী শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মানববন্ধন মেহেন্দিগঞ্জে অটো ও নসিমনের মুখোমুখী সংঘর্ষ আহত ২ ভোলায় সাংসদ পংকজের অনুসারী ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক সংবাদকর্মী থেকে ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র আ’লীগের বন্যা, ফল বর্জণ বিএনপির রুহিয়ায় গৃহবধূর শরীর ঝলসে দিলেন শাশুড়ি-ননদ ঠাকুরগাঁওয়ে দুটি পৌরসভায় আ’লীগের জয়
ভোলায় সাংসদ পংকজের অনুসারী ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক

ভোলায় সাংসদ পংকজের অনুসারী ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক

স্টাফ রিপোর্টারঃ বিতর্কিত সাংসদ সেই পংকজ নাথের দুই বিশ্বস্ত সহোচর এবার পুলিশের খাঁচায় বন্দী।এ খবরাখবর মুহুর্তে মধ্যে ছড়িয়ে পড়লে,এতে সাংসদ পংকজের নাথের ইমেজ নিয়ে পুরো মেহেন্দিগঞ্জ তৃনমুল নেতৃবৃন্দের মাঝে সংকট হয়ে দাড়িয়েছে।

জানা যায়, ভোলা সদর মডেল থানার একদল চৌকস পুলিশের নেতৃত্বে ভেদুরিয়া ইউনিয়নের ফেরিঘাট সংলগ্ন হোটেল মহসিনের সামনে থেকে রহমান খানের পুত্র কবির খান ও মৃতঃ সুফিয়া রহমানের পু্ত্র কামরুল ইসলাম জনিকে ৪ বোতল ফেন্সিডিল সহ আটক করে পুলিশ।

একটি বিশ্বস্থ সুত্রের অভিমত, কবির খান দীর্ঘদিন ধরে সাথিন স্যানিটারি এন্ড হাডওয়্যার নামক একটি দোকানের আড়ালে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।তবে বিতর্কিত সেই সাংসদের ছায়া পাওয়ায় বিষয়টি নিয়ে অনেকেই মুখ খুলতে নাড়াজ ছিল।তবে ভোলা জেলার সেই পুলিশ টিমটির সাহসী অভিযানে আর ধোপে টিকলোনা মাদকের কারবার।

এদিকে আটককৃত কামরুল ইসলাম জনিও কবির খানের সেই দোকানের আড়ালে বসে ব্যবসা করে আসছে।পাশাপাশি জনি বিদেশে গিয়ে হুন্ডি ব্যবসায় জড়িয়ে পড়ে।এতে বিপুল পরিমান অর্থ অবৈধভাবে দেশে পাঠায়।যা একদিক থেকে সরকার রেমিট্যান্স হারায়।

পর্যায়ক্রমে,বিদেশ থেকে দেশে এসে ফের জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়।এক অনুসন্ধানে জানা যায়, কামরুল ইসলাম জনির খালাত ভাই এমপি পংকজ নাথের আর্শিবাদপুস্ট নেতা।সেই সুবাধেই দীর্ঘ দিন ক্ষমতার তোকমা গায়ে লাগিয়ে মাদক ব্যবসা করে আসছে।
অন্যদিকে, মেহেন্দিগঞ্জ সাংসদ পংকজ নাথের বিশ্বস্ত কাউন্সিলর নাদিমের কর্মী ছিলেন কবির খান।

মোদ্দকথা,ক্ষমতার বাতাস গায়ে লাগিয়ে মাদক ব্যবসা করে আসলেও তা সফল হতে দেয়নি ভোলার এই পুলিশ টিমটি।

এ বিষয়ে ভোলা সদর থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ জানায়,আমাদের একদল পুলিশ টিম তাদের কৌশলী অভিযানে দুইজন মাদক কারবারিকে ৪ বোতল ফেন্সিডিল সহ আটক করে।তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *